ঢাকা মঙ্গলবার, ২৬শে অক্টোবর ২০২১, ১২ই কার্তিক ১৪২৮


দারাজের আরজে প্রতিযোগিতায় শীর্ষে স্পাইস এফএম


প্রকাশিত:
২৮ নভেম্বর ২০২০ ১৪:২৮

আপডেট:
২৯ নভেম্বর ২০২০ ১২:৪৬

ছবিতে আরজে আনিজাকে পুরস্কার তুলে দিচ্ছেন দারাজের গণসংযোগ কর্মকর্তা ফয়েজ আহমেদ

বৃহস্পতিবার বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে দিনব্যপী আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো দারাজের সবচেয়ে বড় সেল ক্যাম্পেইন ‘ইলেভেন ইলেভেন’। এই ক্যাম্পেইনে বিভিন্ন ক্যাটাগরির প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার জিতে নেয় ৬৩ জন গ্রাহক। দেশসেরা অনলাইন মার্কেটপ্লেসের এ ক্যাম্পেইনের ভিন্ন আয়োজন ছিলো স্পেশাল আরজে প্রতিযোগিতা।

ভিন্নধর্মী এ প্রতিযোগিতায় ৫টি বেসরকারি রেডিও চ্যানেল থেকে অংশ নেয়া ১৭ জন আরজে প্রতিযোগীকে টপকে প্রথম স্থান দখল করেন স্পাইস এফএম ৯৬.৪ এর আরজে আনিজা। জিতে নেন মোটোরোলা জি-৮ পাওয়ার ফোন। এ নিয়ে পরপর দুবার পুরস্কার পান তিনি। এর আগে গেলো বছর দারাজের ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনে দ্বিতীয় স্থানে ছিলেন আনিজা। এদিকে তৃতীয় স্থানও দখল করেন একই প্রতিষ্ঠানের আরজে মিম। তবে বিশেষ প্রতিযোগিতামূলক এ আয়োজনের দ্বিতীয় স্থান দখল করেন ক্যাপিটাল এফএমের আরজে রাশেদ।

কাঙ্খিত পুরস্কার জয়ের পেছনে দর্শক ও শ্রোতাদের ভালোবাসা বড় ভূমিকা রেখেছে বলে মনে করছেন প্রথম স্থান দখল করা আরজে আনিজা। তিনি বলেন, এ ধরনের পুরস্কার একটা ভিন্ন অর্জন। পুরস্কার পেলে খুবই ভালো লাগে। অনেক প্রতিযোগীর মধ্য থেকে প্রথম হওয়াটা বড়ই আনন্দের বিষয়। এমন আয়োজনের জন্য দারাজ ও স্পাইস এফএফের সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। এ পুরস্কার সামনের দিনগুলোতে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

আনিজার এমন অর্জনে আনন্দিত স্পাইস এফএফের প্রোগ্রাম প্রডিউসার কাব্য শাহরিয়ার। তিনি বলেন, দারাজের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই। এ প্রতিযোগিতায় ৫টি রেডিও চ্যানেলের মধ্যে শীর্ষে স্থান নিয়ে পুরস্কার জিতে নেওয়ার বিষয়টা আমাদের কাছে অনেক বড় কিছু। স্পাইস এফএমের সবার সম্মিলিত প্রচেষ্টায় এমন অর্জন সম্ভব হয়েছে। সামনের দিনগুলোতেও এ ধরনের কর্মকাণ্ডে আমাদের প্রতিষ্ঠান শীর্ষে থাকবে বলে আমাদের প্রত্যাশা।

এদিকে ‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইনের অন্যতম বড় আকর্ষণ ১ টাকা গেইমের প্রথম তিনজন বিজয়ী পেয়েছেন গাড়ি ও বাইকসহ মূল্যবান পুরস্কার। এর মধ্যে টয়োটা অ্যাকুয়া হাইব্রিড গাড়িটি পেয়েছেন নোয়াখালীর জাহিদুল ইসলাম। এ কে এস বাপ্পি পেয়েছেন ১৫০ সিসি মোটরবাইক এবং নাজমুল ইসলাম পেয়েছেন ১৫০ সিসি মোটরবাইক। এছাড়াও বাকি বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় টিভি, স্মার্টফোন, ট্যুর প্যাকেজ, ল্যাপটপ, ওয়াশিং মেশিন ইত্যাদি।



বিষয়: দারাজ


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top