ঢাকা বুধবার, ১লা ডিসেম্বর ২০২১, ১৭ই অগ্রহায়ণ ১৪২৮


ভালো নেই এন্ড্রু কিশোর, দেশে ফেরার অপেক্ষায় দুই ছেলে-মেয়ে


প্রকাশিত:
৫ জুলাই ২০২০ ২১:৪৮

আপডেট:
১ ডিসেম্বর ২০২১ ০৪:০৮

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা আরও খারাপের দিকে যাচ্ছে। এদিকে অস্ট্রেলিয়া থাকা শিল্পীর দুই ছেলে-মেয়ে দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। তারা বাবার এ অবস্থায় অন্তত পাশে থাকতে চান। টিকিট পাওয়ামাত্রই তারা রওনা দেবেন।

এন্ড্রু কিশোরের ভগ্নিপতি প্যাট্রিক বিপুল বিশ্বাস রোববার রাত ৯টায় এসব কথা জানিয়েছেন। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে তার জন্মস্থান রাজশাহীতে আছেন। এখন তিনি বোন শিখা বিশ্বাসের বাসায় আছেন। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

এন্ড্রু কিশোরের এক ছেলে ও এক মেয়ে। তারা দুজনই অস্ট্রেলিয়া থাকেন। মেয়ে মিনিম এন্ড্রু সংজ্ঞা সিডনিতে গ্রাফিক ডিজাইন ও ছেলে জে এন্ড্রু সপ্তক মেলবোর্নে ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশোনা করছেন। বাবার সঙ্গে তাঁদের সব সময়ই যোগাযোগ হচ্ছিল। এদিকে দুদিন ধরে পরিস্থিতির অবনতি হওয়ায় মন আর দূরে থাকতে সায় দিচ্ছিল না। জানানো হয়েছে, টিকিট কেটে দেশে ফেরার প্রস্তুতি নিতে। এদিকে করোনা–পরিস্থিতির কারণে বিশেষ ফ্লাইটের টিকিট পাওয়াটাও বেশ কষ্টসাধ্য। সেই চেষ্টাই চালিয়ে যাচ্ছেন এন্ড্রু কিশোরের দুই সন্তান।

বিপুল বিশ্বাস বললেন, সন্ধ্যায় এন্ড্রু দাদার অবস্থা যা ছিল, রাতে তার চেয়ে খারাপ হয়েছে। অবনতির দিকে যাচ্ছে। আমরা আসলে খুব চিন্তায় পড়ে গেছি। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করা ছাড়া এখন আর উপায় নেই। দাদা খুবই কষ্ট পাচ্ছেন।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top