ঢাকা মঙ্গলবার, ২৮শে জুন ২০২২, ১৪ই আষাঢ় ১৪২৯


করোনামুক্তির উপায় বের করলেন রোহিত শর্মা


প্রকাশিত:
১৬ মার্চ ২০২০ ১৮:১৮

আপডেট:
২৮ জুন ২০২২ ০৫:৩৮

ফাইল ছবি

ভারতীয় তারকা ক্রিকেটার রোহিত শর্মা জানালেন কিভাবে করোনা থেকে বাঁচা যাবে। তিনি বলেন, ছোঁয়াছে এই ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমাদের একটু স্মার্ট হতে হবে। হতে হবে প্রো-অ্যাক্টিভও। যখনই আমরা কোনো উপসর্গ বুঝতে পারব, সঙ্গে সঙ্গে কাছের স্বাস্থ্য দফতরে জানাব।

রোহিত বলেন, করোনাভাইরাস আতঙ্কে গত কয়েক সপ্তাহ বিশ্ব থমকে গেছে। স্থবির হয়ে গেছে আমাদের জীবনযাত্রা। যা দেখতে খুব খারাপ লাগছে। একমাত্র সবাই একসঙ্গে লড়াই করলেই আমরা স্বাভাবিক জীবনে ফিরতে পারব।

এক ভিডিও বার্তায় রোহিত শর্মা আরও বলেন, বিশ্বের সব চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের প্রচেষ্টার প্রশংসা করছি। তারা সবাই নিজেদের জীবন ঝুঁকির মুখে ফেলে দিয়ে আক্রান্তদের চিকিৎসা দিচ্ছেন।

সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করছে করোনাভাইরাস। এশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে।

করোনাভাইরাসের কারণেই স্থবির হয়ে পড়েছে বিশ্ব ক্রীড়াঙ্গন। ক্রিকেট, ফুটবলসহ বিভিন্ন ইভেন্টের অনেক খেলা ইতিমধ্যে স্থগিত হয়েছে। বন্ধ হয়েছে বেশকিছু টুর্নামেন্ট এবং দ্বিপাক্ষিক সিরিজও। ছোঁয়াছে এই ভাইরাসে বিশ্বে প্রায় ৬ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন অসংখ্য মানুষ।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top