ঢাকা বুধবার, ১লা ডিসেম্বর ২০২১, ১৭ই অগ্রহায়ণ ১৪২৮


পেটের দায়ে মাঠে মুশফিক


প্রকাশিত:
১৩ মার্চ ২০২০ ১৬:০৩

আপডেট:
১ ডিসেম্বর ২০২১ ০২:৪২

বিশ্বজুড়েই চলছে করোনাভাইরাসের তাণ্ডব। বাদ পড়েনি বাংলাদেশও। দেশের জনজীবনে ও অর্থব্যবস্থায় প্রভাব পড়ছে করোনার। এরই ধারাবাহিকতা এবার ক্রীড়াঙ্গনেও। ইতমধ্যে স্থগিত করা হয়েছে বাংলাদেশ গেমস, আইপিএলসহ বিভিন্ন ইভেন্টের অনেক খেলা। তবে ছোঁয়াছে এই ভাইরাস আতঙ্কের মধ্যেই রোববার শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল)।

করোনাভাইরাস আতঙ্কের মধ্যে মাঠে খেলবে মুশফিকুর রহিম! এটা ভাবাই যায় না। আতঙ্কের মধ্যে মুশফিক খেলবে কিনা সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, অনেক দেশে খুব তাড়াতাড়ি করোনাভাইরাস ছড়িয়েছে, আমাদের দেশেও কয়েকজন শনাক্ত হয়েছে, আমার কাছে মনে হয় যতটা সতর্কতা অবলম্বন করা যায় ভালো। আমরা খেলোয়াড়, যদি না খেলি, তাহলে পেট চলবে কীভাবে?

জাতীয় দলের নিয়মিত এ পারফর্মার শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ মাধ্যমকে আরও বলেন, সবাই যদি নিজ নিজ কর্তব্য পালন করে, সেটা শুধু নিজের নয়, অন্যরা উপকৃত হবে। অবশ্যই সতর্কতা অবলম্বন করা উচিত। আপনারা দেখেছেন কোথাও কোথাও খেলা চলছে, গ্যালারি খালি করে হলেও। আমরা যদি সবাই একসঙ্গে কাজ করতে পারি, তাহলে ধীরে ধীরে অবস্থার উন্নতি হবে। সবার আগে জীবন।

এর আগে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে করোনাভাইরাস আতঙ্কের মধ্যে খেলা চালিয়ে যাওয়া প্রসঙ্গে টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেছিলেন, এটা তো আমাদের নিয়ন্ত্রণে নেই। আমরা ঢাকা লিগ নিয়েই বেশি ভাবছি।

ছোঁয়াছে এ ভাইরাস প্রসঙ্গে জাতীয় দলের তারকা পেসার আল-আমিন হোসেন বলেছেন, শোস্যাল মিডিয়ার মাধ্যমেই করোনাভাইরাসের কথা জানতে পেরেছি, সচেতন হওয়ারও চেষ্টা করছি। প্রিমিয়ার লিগ শুরু হওয়ার পর হয়তো নিজেদের মধ্যে সচেতনতা আরও বাড়বে। বুঝতে পারব আমাদের কী করতে হবে।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top